• ব্রেকিং নিউজ

    ডিসক্লেইমার

    ভাটিআইডিয়ার কোনও ওয়্যারেন্টি নেই

    • এই ওয়েবসাইটে প্রদত্ত সমস্ত তথ্য - https://www.bharatidea.com/ - ভাল বিশ্বাসযোগ্যতা হিসাবে প্রকাশিত হয় এবং সাধারণ শিক্ষা বা তথ্য উদ্দেশ্যে কেবল www.bharatidea.com নিখুঁত, নির্ভুলতা, পর্যাপ্ততা বা সম্পর্কে কোনও আশ্বাস দেয় না সম্পূর্ণ তথ্য, এই তথ্য।
    • যদিও আমরা আমাদের সাইটে উপস্থাপিত তথ্যগুলিতে সম্পূর্ণ নির্ভুল হওয়ার চেষ্টা করি এবং এটি যথাসম্ভব যথাযথভাবে চালিয়ে যাওয়ার চেষ্টা করি, কিছু ক্ষেত্রে, ওয়েবসাইটে আপনি যে তথ্যগুলি পান সেটি কিছুটা পুরানো হতে পারে। /www.bharatidea.com/ এর সামগ্রী এবং অন্যান্য বৈশিষ্ট্যগুলি সংকলনে যথাযথ যত্ন এবং সাবধানতা অবলম্বন করেছে।
    • Https://www.bharatidea.com/ এ পৃথক গ্রাহকরা যে মতামত ও মন্তব্য প্রকাশ করেছেন সেগুলি তাদের নিজস্ব এবং https://www.bharatidea.com/ বা এর পরিচালনার মত নয়। পোর্টালের বিষয়বস্তুগুলি কেবল তথ্যের জন্য এবং কোনও পরামর্শ বা সমালোচনামূলক সিদ্ধান্ত গঠনের জন্য গুরুত্ব সহকারে নেওয়া উচিত নয়।
    • আপনি এই ওয়েবসাইটে (www.baratidea.com) সন্ধানকারী তথ্যের উপর যে কোনও পদক্ষেপ গ্রহণ করেন তা কঠোরভাবে আপনার নিজের ঝুঁকির মধ্যে রয়েছে। www.baratidea.com আমাদের ওয়েবসাইট ব্যবহারের ক্ষেত্রে কোনও ক্ষতি এবং / বা ক্ষতির জন্য দায়বদ্ধ হবে না।
    • https://www.bharatidea.com/ কোনও ওয়্যারেন্টি দেয় না যে সাইটের বিষয়বস্তু ভাইরাস মুক্ত বা অন্য কোনও জিনিস, যার ধ্বংসাত্মক বৈশিষ্ট্য রয়েছে এবং এর সম্মানের কোনও দায়বদ্ধতা থাকবে না।
    • হাইপারলিঙ্কস বা বাহ্যিক লিঙ্কগুলির সাহায্যে আমাদের ওয়েবসাইট থেকে আপনি অন্যান্য ওয়েবসাইটগুলিতে যেতে পারেন we আমরা কেবলমাত্র মানের লিঙ্ক বা উচ্চতর স্থান প্রাপ্ত ওয়েবসাইট সরবরাহ করার চেষ্টা করি তবে এই সাইটগুলির বিষয়বস্তু এবং প্রকৃতির উপর আমাদের কোনও নিয়ন্ত্রণ নেই lease দয়া করে সচেতন হন যখন আপনি আমাদের সাইটের মাধ্যমে অন্য সাইটগুলি পরিদর্শন করবে তারপরে অন্যান্য সাইটের বিভিন্ন গোপনীয়তা এবং নীতি থাকতে পারে যা আমাদের নিয়ন্ত্রণের বাইরে। সুতরাং, দয়া করে এই ওয়েবসাইটগুলিতে নিযুক্ত হওয়ার আগে এই ওয়েবসাইটগুলির গোপনীয়তা এবং নীতিগুলি পরীক্ষা করে দেখুন।


    ভাটিআইডিয়ার শর্তাবলী

    • https://www.bharatidea.com/ সংবাদ সংস্থা বা অন্যান্য সংবাদ মাধ্যমের দ্বারা উদ্ধৃত গল্পগুলির সত্যতা নিশ্চিত করতে পারে না।
    • https://www.bharatidea.com/ পাঠকদের পোস্ট করা মন্তব্যের সত্যতা বা বিষয়বস্তু নিশ্চিত করতে পারে না।
    • Https://www.bharatidea.com/ এ পৃথক গ্রাহকরা যে মতামত ও মন্তব্য প্রকাশ করেছেন সেগুলি তাদের নিজস্ব এবং https://www.bharatidea.com/ বা এর পরিচালনার মত নয়। পোর্টালের বিষয়বস্তুগুলি কেবল তথ্যের জন্য এবং কোনও পরামর্শ বা সমালোচনামূলক সিদ্ধান্ত গঠনের জন্য গুরুত্ব সহকারে নেওয়া উচিত নয়।


    ভাটিআইডিয়ার গোপনীয়তা এবং নীতিগুলি

    • Https://www.bharatidea.com/ এ আমরা আমাদের দর্শকদের গোপনীয়তাটিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করি।
    • অন্যান্য অনেক ওয়েবসাইটের মতো, https://www.bharatidea.com/ লগ ফাইলগুলি ব্যবহার করে। এই ফাইলগুলি কেবল দর্শকদের লগইন করে - সাধারণত হোস্টিং সংস্থাগুলির জন্য একটি মানক পদ্ধতি এবং হোস্টিং পরিষেবাদির বিশ্লেষণের একটি অংশ। লগ ফাইলগুলির মধ্যে থাকা তথ্যের মধ্যে রয়েছে ইন্টারনেট প্রোটোকল (আইপি) ঠিকানা, ব্রাউজারের ধরণ, ইন্টারনেট পরিষেবা সরবরাহকারী (আইএসপি), তারিখ / সময় স্ট্যাম্প, উল্লেখ / প্রস্থান পৃষ্ঠাগুলি এবং সম্ভবত ক্লিকের সংখ্যা সম্পূর্ণ সুরক্ষিত।