• Jelajahi

    Copyright © bharatideabangala
    Best Viral Premium Blogger Templates

    Iklan

    Author Details

    উদ্ধব ঠাকরে দলীয় কর্মীদের একাই নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতার জন্য প্রস্তুত থাকতে বলেছেন: সূত্র

    Bharat idea
    Sunday, 15 September 2019, September 15, 2019 WIB Last Updated 2019-09-15T20:37:09Z
    masukkan script iklan disini
    masukkan script iklan disini
    আসন্ন বিধানসভা নির্বাচনের (মহারাষ্ট্র বিধানসভা নির্বাচন 2019) জন্য শিবসেনা এবং বিজেপির মধ্যে জোটের এখনও ঘোষণা হয়নি। এদিকে, রবিবার শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে মুম্বাইয়ের দলীয় সভায় কর্মীদের একা লড়াইয়ের জন্য প্রস্তুত থাকতে বলেছেন। শিবসেনা সূত্র দাবি করেছে যে ঠাকরে দলীয় কর্মীদের বলেছিলেন যে, যদি একা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার পরিস্থিতি দেখা দেয় তবে তার পক্ষে প্রস্তুত থাকতে হবে। তবে, ঠাকরে আরও বলেছিলেন যে তিনি এককভাবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার পক্ষে নন।

    এটা বিশ্বাস করা হয় যে বিজেপি শিবসেনাকে 108 টি আসন দিয়েছে, যার উপরে শিবসেনা প্রস্তুত নয়। মহারাষ্ট্র বিধানসভায় ২৮৮ টি আসন রয়েছে এবং বিজেপি বাকি আসনগুলিতে প্রতিদ্বন্দ্বিতা করতে চায়। উভয় পক্ষই এনডিএ মিত্রদের পাশাপাশি কিছু আসন দেওয়ার বিষয়ে একমত। এমন পরিস্থিতিতে শিবসেনা আরামদায়ক নয়। বিজেপি ইতিমধ্যে পরিষ্কার জানিয়ে দিয়েছে যে তারা ক্ষমতায় ফিরে আসবে এবং তার নেতৃত্বে একটি সরকার গঠন করা হবে।

    মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাদনাভিস সম্প্রতি বলেছিলেন যে তিনি অবশ্যই বিধানসভা নির্বাচনে জয়ী হয়ে আবার মুখ্যমন্ত্রী হবেন। ফাদনাভিস মহাজনন্দ্বযাত্রার অধীনে রাজ্য জুড়ে ভ্রমণ করছেন, শিবসেনা বিধানসভা নির্বাচনের আগে তরুণ মুখ আদিত্য ঠাকরেকে বাজি ধরেছে। ভোটারদের ভুগতে আদিত্যও রাজ্য সফর করছেন। শিবসেনা মুখ্যমন্ত্রীর মুখে আদিত্যকে প্রজেক্ট করছে। মহারাষ্ট্রের রাজনৈতিক পারদ দিন দিন বাড়ছে। নির্বাচন কমিশন এখনও বিধানসভা নির্বাচনের তারিখ ঘোষণা করেনি। সূত্রমতে, ১ September সেপ্টেম্বর নির্বাচন কমিশন আসন্ন বিধানসভা নির্বাচনের তারিখ ঘোষণা করতে পারে।


    Komentar

    Tampilkan

    Terkini

    NamaLabel

    +