• ব্রেকিং নিউজ

    মুখ্যমন্ত্রী কমলনাথ পুনঃপ্রতিযোগিতাপূর্ণ পরিস্থিতি নিয়ে আলোচনা নির্দেশনা, উদ্ধারকাজের কার্যক্রম

    আলোচনা কমলনাথের নির্দেশাবলীর উপর বর্ষার জলজ্যানগুলি জানুন-মাল রক্ষা এবং উদ্ধারকাজের কাজ যুদ্ধে দ্রুততর করা হয়েছে। জেলা প্রশাসন নেবাই চবিসনস ঘন্টা মুমিনাদে আপনি নিজেকে নিপাটনে সম্পূর্ণ তৈয়ারী কর লী হয়। আলোচনা কমলনাথের প্রধান সচিব, প্রধান সচিব রাজস্ব এবং সম্পর্কিত জনগণের সাথে যোগাযোগের বিষয়ে যোগাযোগ রাখার বালক পরিস্থিতি সম্পর্কিত তথ্য এবং তাঁর প্রয়োজনীয় নির্দেশনা। আলোচনা কমলনাথের নির্দেশাবলীর উপর বৃষ্টিপাত 36 টি জলদিতে উদ্ধার এবং অবস্থানের সময় কাজ করে तत् রাজ্যের আপনি মোদা জোর (এসডিআরএফ) এবং জাতীয় আপনি ম্যাক্টার চাপ (এনডিআরএফ) এর সাথে স্থানীয় জেলা প্রশাসনের দ্বারা চালিত হয়েছে। প্রভাবশালী অঞ্চলে 255 জেলা আপনি রিসপন্স সেন্টার এবং 51 আপনি অপারেশন সেন্টার খোলা হয়েছে, যিনি 24 ঘন্টা কাজ করছেন। এসডিআরএফ এর 100 এবং 600 ব্যবস্থাযুক্ত হোমগর্ডের যুব রক্ষা কার্য সম্পাদন করা হয়েছে। এনডিআরএফ 210 এবং 1500 ইলেক্ট্রনিক্স এবং পুলিশ এর বাসস্থান এবং উদ্ধার কার্যাদি প্রস্তুত করা হয়েছে।

    রাজ্যস্থলে ইনস্টল করা আপনার নিয়ন্ত্রণ প্যানেল 24 ঘন্টা বর্ধমান পরিস্থিতিগুলি পর্যবেক্ষণের করণীয় এবং তার জন্য প্রয়োজনীয় সহায়তা সরবরাহ করা হয়। সেনাবাহিনীও সাতর্ককে পোস্ট করা হয়েছে এবং যেখানে প্রয়োজনীয়তা রয়েছে, তত্কালীন সাহায্যকারীদের সহায়তা সরবরাহের জন্য যেতে হয়। বর্ধমান অঞ্চলের 45 জন লোকের নিরাপদ অবস্থানগুলি পৌঁছেছে। স্বাস্থ্য আইনগুলির জন্য বিশেষ ধরণের তৈরি করা হয়েছে এবং তাদের অস্থায়ী দুর্ভোগের স্থানে রয়েছে लगा রাজ্যে বর্ধনশীল জায়গায় 150 জন শিবিরের লোকেরা পৌঁছেছেন। বর্ধমান জিলডোরের 100 বছর ব্যাবহারের সহায়তা দাবী করা হয় যাঁরা প্রতিষেধকদের পান করেন এবং অন্যান্য রোগীদের ভরাট করে থাকেন। আপনি 325 বছর মেয়াদে সময় কাটাচ্ছেন दा রাজ্য সরকার নেভিগেশন ভারি বারিসের কারণে ক্ষতিগ্রস্থদের জন্য ভারত সরকার প্রাথমিক পর্যায়ে ফর্মালিক অংকলনের জন্য অধ্যয়নরত দলটির বলেছে। রাজ্য সরকারের প্রকল্পের কেন্দ্র থেকে আন্তঃমণ্ডলীয় কেন্দ্রের দল শিঘ্রের আশ্বাস মেলানো।

    বৌদ্ধ প্রভাবশালী জিলোনেদের সমস্যা এবং সংরক্ষণের কার্যনির্বাহী মন্দিরের মন্দির, রতলাম, আগর-মালওয়া, শাজাপুর, ডিআইডি, শায়পুর, নিমচ, দমোহ, রায়সেন, এবং অশালীন অঞ্চলে প্রভাবশালী ও দুর্যোগের কাজ শুরু হয়েছে মাথা গেছে। মন্দসৌরে বন্যার কারণে 12 হাজার 800 জন লোকেরা এলোমেলো হয়ে গেছে, জেনামের 10 জন লোকের কাছ থেকে ক্যাম্পে ঝড় হয়েছে। সবুজ জলবায়ু 53 চালানো ক্যাম্প ইনস্টল করা হয়েছে। শিবরদের কাপ, সোনা এবং খাবারের পুরোটা ব্যবস্থা রয়েছে। স্ব্বেষী সংস্থা এবং নাগরিক জেলা প্রশাসনের সাথে সহযোগিতা রয়েছে। আওয়াগমন ঠাপে হ'ল পথে ফিনসে 470 জনগণের কাছ থেকে শিবিরদের ঠাঁই হয়েছে। গান্ধাসাগরের প্রায় চারপাশের গ্রামগুলি শূন্য করায় প্রবেশ করেছে। মোবাইলের জন্য সাহায্য করুন। 7587969401 এ কোনও ব্যক্তির ফোনে সহায়তা পাওয়া যায় না। হোমগর্ডের সৈন্যের নাম এবং বটগুলি থেকে নিরন্তর নজরদারি রাখা হয়।